যখন আপনার বয়স 60 তখন আপনাকে কেমন দেখাবে?? দেখে নিন face changer app দিয়ে

image_pdfimage_print

আসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন ?? আপনাদের দোয়াই আমি ভালো আছি । মানুষ শুধু চায় আমি যদি জানতে পারতাম কি করে বুড়ো/বুড়ি হলে আমাকে কেমন দেখাবে !! হা ঠিক, আপনি দেখতে পারবেন আপনার বয়স যখন 50/60+ হবে তখন কেমন দেখাবে আপনাকে। দেখার জন্য আপনাকে ছোট্ট একটা অ্যাপস ডাউনলোড করতে হবে।  face changer app. হুম, দেখবেন আর আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন আর মজা নিবেন । আপনার নিজের ছবি না শুধু, আপনার প্রিয়তমার ছবিকেও বুড়ি করে দেখতে পারবেন কেমন দেখায়। এক কথায় যে কোন মানুষের মুখের পরির্বতন করে দেখতে পারবেন ।  

পোস্টটি ছবি সহ দেখার জন্য এখানে ক্লিক করুন । 

কাজটি করার জন্য যা যা প্রয়োজনঃ

  1. ডাটা কানেকসন চালু 
  2. অ্যান্ডয়েড ফোন
  3.  face app
  4. যে কোন একটি ছবি 

এ জন্য আপনাকে আপনারে অ্যান্ডয়েড ফোন থেকে play store যেতে হবে । তারপরে play store থেকে face app লিখে সার্চ করুন। 

তারপরে face app টি আপনার ফোনে ইনস্টল করুন । অথবা এখান থেকে ডাউনলোড করতে পারেন । ভয় পাবেন না app টির size মাত্র 10MB. 

তারপরে face changer app টি চালু করুন । চালু করার পরে আপনাকে ঠিক এ রকম দেখাবে । 

face changer app 8টি ধাপে আপনাকে Next করতে বলবে । আপনি Next করবেন । তারপরে আপনার সামনে Start লেখাটি আসবে । আপনি Start লেখাটির উপরে ক্লিক করুন । 

তারপরে খেয়াল করুন face app এর Collections এবং All Photos এবং Allow access to your photos লেখাটি আপনার সামনে আসছে আপনি Allow লেখাটি উপরে ক্লিক করুন । Allow লেখাটি 2বার আসবে, আপনি দুইবারই Allow করবেন । 

এবার আপনার ফোনের access টা Allow হয়ে গেছে। আমার ফোনের যত ছবি সব দেখা যাচ্ছে। face changer app আপনার Gallery, all photos, Camera সব গুলো অপসান চালু হয়ে গেছে । এবার আপনার যে কোন একটা ছবি নিন, যে ছবিটার আপনি face change করতে চান সেই ছবিটি সিলেক্ট করুন । 

তারপরে কিছু সময় নিবে ছবিটা লোড নিতে কারণ কাজটি করতে আপনাকে ইন্টারনেট কানেকসন চালু রাখতে হবে । 

তারপরে আপনি Fun লেখাটি সিলেক্ট করুন । এবার Old লেখাটি সিলেক্ট করুন । তারপরে দেখুন আপনার ছবির বয়স 60 বছর হয়ে গেছে । হা.হা.হা. মজার ব্যাপার হচ্ছে এই বয়সে আমরা আমাদের 50/60 বছরের ছবি দেখতে পারছি । 

face changer app দিয়ে শুধু বুড়ো পিচার নয়, আরও অনেক রুপ দিতে পারবেন আপনার ছবিকে যেমন টাক মাথা, শুধু মোজ, চোখে সান গ্লিস ইত্যাদি। এটা করার জন্য আপনি Layouts এ ক্লিক করুন । তারপরে দেখুন অনেক ধরনের ফিটার আছে । একটা সিলেক্ট করে Apply করুন আর কিছু সময় অপেক্ষা করুন । 

দেখুন আপনার picture ready. 

বি.দ্রঃ  face changer app টি শুধু মজা করার জন্য আপনি এমন কোন ছবি নিয়ে মজা করবেন না যাতে করে আপনি সমাআলোচান শিখার হন ।  

এরকম মজার মজার অ্যাপস সর্ম্পকে জানতে আমাদের অ্যাপস100বিডি  সাইট থেকে ঘুরে আসুন। আর পোস্টটি ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন । 

সবাইকে ধন্যবাদ । 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please wait...

Subscribe to our Site

Want to be notified when our article is published? Enter your email address and name below to be the first to know.