এনটিআরসিএ’র নতুন চেয়ারম্যান হলেন বিলাল

image_pdfimage_print

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রথম নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলালকে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। আজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। এ ছাড়া আরও ৭ অতিরিক্ত সচিব ও অতিরিক্ত সচিব পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার সুবিধার্থে গত ১৮ সেপ্টেম্বর এনটিআরসি’র চেয়ারম্যান এ এম এম আজহারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়।

অন্যদিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মোস্তাফিজুর রহমান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়োগ পেয়েছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রণজিৎ কুমার সেনকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য, (ওএসডি) অতিরিক্ত সচিব মো. আবু বক্কর ছিদ্দিককে সমাজসেবা অধিদপ্তরের পরিচালক, ওএসডি অতিরিক্ত সচিব সৈয়দ তওহিদুর রহমানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের বিওআই-এর ১৪ তলা বিল্ডিং নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক নিয়োগ করা হয়েছে।

তথ্য মন্ত্রণালরয়ের অতিরিক্ত সচিব মো. আবুয়াল হোসেনকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বদলির আদেশাধীন নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ আবদুল মান্নান এবং কৃষি বিপণন অধিদপ্তরের মহাপরিচালক মো. মাহবুব আহমেদকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে সংযুক্ত করা হয়েছে।

38 thoughts on “এনটিআরসিএ’র নতুন চেয়ারম্যান হলেন বিলাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please wait...

Subscribe to our Site

Want to be notified when our article is published? Enter your email address and name below to be the first to know.